সিলেটসোমবার , ৮ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজার পৌরসভায় স্থগিতকৃত কেন্দ্রে ভোট গ্রহণ চলছে

Ruhul Amin
মে ৮, ২০১৭ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বিয়ানীবাজার পৌরসভায় স্থগিতকৃত কেন্দ্রে ভোট গ্রহণ চলছে
 
সিলেট রিপোর্ট: বিয়ানীবাজার পৌরসভা ঘোষণা হওয়ার দীর্ঘ ১৬ বছর পর প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনের স্থগিতকৃত কেন্দ্রের  ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে  পৌর এলাকার ৩নং ওয়ার্ডের কসবা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ  শুরু হয়; চলবে বিকেল ৪টা পর্যন্ত।
কসবা উত্তর, কসবা দক্ষিণ, খাসা ও নয়াগ্রাম নিয়ে গঠিত ৩নং ওয়ার্ড। এ ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩ হাজার ৩৩৮ জন। এই একটি কেন্দ্রের ভোটের উপর নির্ভর করছে কে হবেন বিয়ানীবাজার আগামী দিনের কান্ডারী। আর তাই ভোটারদের মধ্যে চলছে ব্যপক উৎসাহ উদ্দীপনা।

আওয়ামী লীগ মনোনীত নৌকা  মার্কার প্রার্থী  আব্দুস শুকুর,  বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী মো: আবু নাসের পিন্টু, জগ  মার্কা’র প্রার্থী মো:তফজ্জুল হোসেন।জয়ের ব্যাপারে তিনজনই আশাবাদী বলে জানিয়েছেন তারা।
উল্লেখ্য,গত মঙ্গলবার (২৫ এপ্রিল)  বিয়ানীবাজার পৌরসভার বহুল প্রত্যাশীত নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনের দিন ভোটগ্রহণের শেষ সময় বিকেল ৩টায় জাল ভোট দেয়াকে কেন্দ্র করে পৌর এলাকার ৩নং ওয়ার্ডের কসবা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারি ও ব্যালট পেপার ছিড়ে ফেলার ঘটনা ঘটে। এসময় ওই কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা মোহাম্মদ মাসুম মিয়া তাৎক্ষণিক ভোটগ্রহণ স্থগিত করেন। খবর পেয়ে বিজিবি’র স্টাইকিং ফোর্স ও র্যাব ঘটনাস্থলে এসে ব্যাপক লাটিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর আবারো শুরু হয় ভোটগ্রহণ। কিন্তু ভোটগ্রহণ শেষ হওয়ার পর ভোটগণণা না করে রিটার্নিং কর্মকতা মোঃ মনির হোসেন ওই কেন্দ্রের ফলাফল বাতিল ঘোষণা করেন। পরবর্তীতে ওই কেন্দ্র পরে ৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন। প্রাপ্ত ফলাফলে বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতিকের মেয়র পদপ্রার্থী মোঃ আবু নাসের পিন্টু শতাধিক ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন।