সিলেটসোমবার , ১৫ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোগলাবাজারে লোডশেডিং বন্ধের দাবিতে বিক্ষোভ

Ruhul Amin
মে ১৫, ২০১৭ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

কে এম তাহমীদ হাসান,দক্ষিণ সুরমা থেকে: দক্ষিণ সুরমার মোগলাবাজারে নিয়মিত বিদ্যুৎ সরবরাহ ও ঘন ঘন লোড শেডিং বন্ধের দাবিতে সড়ক অবরোধ করেন স্থানীয় যুব সমাজ। আজ সোমবার (১৫ই মে) সন্ধ্যা ৭টায় দক্ষিণ সুরমার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজারে বিদ্যুৎ লোডশেডিংয়ের প্রতিবাদে বাজারের স্থানিয় যুব সমাজের উদ্দোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পয়েন্টে এসে সড়ক অবরোধ করে রাখে। প্রায় ১ ঘন্টার এই সড়ক অবরোধ চলাকালে সড়কের উভয় দিকে শত শত যানবাহন আটকা পরে যাত্রী ও চালকরা ব্যাপক ভোগান্তিতে পরেন।
বিক্ষুব্ধ যুব সমাজের অভিযোগ ২৪ ঘন্টার মধ্যে দিবা রাত্রী মাত্র ৫/৬ ঘন্টার বেশী বিদ্যুৎ থাকে না। এতে প্রচন্ড গরমে এলাকার শত শত ব্যবসা প্রতিষ্ঠানের উৎপাদন ব্যহত হচ্ছে, পোল্ট্রির মুরগী মারা যাচ্ছে। ঘন ঘন লোড শেডিংয়ের কারনে ছাত্র ছাত্রীদের লেখাপড়ার ব্যাপক বিগ্ন ঘটছে। তারা বিষয়টি বার বার পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ অফিসকে জানিয়েও কোন প্রতিকার না পেয়ে সোমবার সড়ক অবরোধ করে নিয়মিত বিদ্যুৎ সরবরাহ ও লোড শেডিং বন্ধের জন্য বিক্ষোভ প্রদর্শন ও সড়ক অবরোধ করেন।
সড়ক অবরোধের খবর পেয়ে মোগলাবাজারের সাবেক চেয়ারম্যান জনাব আলহাজ্ব চুনু মিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধিরা অবরোধের স্থানে যান এবং বিক্ষুব্ধ জনতাকে শান্তনা দেন এবং তারা জানান যে বিদ্যুৎ অফিস থেকে তাদের কাছে যোগাযোগ করে বলা হয়েছে যে তারা এই দাবি মানবেন বলে আশ্বাস দিয়েছেন এবং আগামীকাল বিকাল ৫টার সময় মোগলাবাজারে এসে স্থানিয় যুব সমাজের সাথে মতবিনিময় করবেন বলেও জানান স্থানিয় জন প্রতিনিধিরা।তাদের আশ্বাসের প্রেক্ষিতে যুববসমাজ অবরোধ তুলে নেন।