সিলেটশুক্রবার , ১৯ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে থানা হাজতে যুবকের মৃত্যু

Ruhul Amin
মে ১৯, ২০১৭ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
জৈন্তাপুরে থানা হেফাজতের নজরুল ইসলাম বাবু নামের এক আসামির রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের দাবি সে আত্মহত্যা করেছে। এমনকি আত্মহত্যার ফুটেজ থানার সিসি ক্যামেরায় ধরা পড়েছে। তবে পরিবারের দাবি, বাবুকে থানা হেফাজতে নির্যাতন করে হত্যা করা হতে পারে।

শুক্রবার ভোররাতে জৈন্তাপুর মডেল থানার হাজত কক্ষে এ ঘটনা ঘটে। নিহতা বাবু উপজেলার কহাইগড় গ্রামের মৃত আবদুর জলিলের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে বটেশ্বর এলাকা থেকে নজরুল ইসলাম বাবুকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার ভোর রাতে হাজতের ভেতর তার মরদেহ পাওয়া যায়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুজ্ঞান চাকমা জানান, স্ত্রীর দায়ের করা মামলার আসামি ছিল বাবু। তাকে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছিল। শুক্রবার ভোর পৌণে ৫টার দিকে সে থানা হাজতের ভেতরে আত্মহত্যা করে। তাকে কোন রকম নির্যাতন করা হয়নি। আত্মহত্যার দৃশ্য ক্লোজড সার্কিট ক্যামেরায়ও রেকর্ড হয়েছে।

তবে নিহতের চাচা মদরিছ আলী ও বোন জামাই লুদু মিয়ার দাবি, বাবুকে নির্যাতন করে মেরে ফেলে আত্মহত্যার নাটক সাজানো হতে পারে। পুলিশ প্রহরায় থাকা থানা হাজতের ভেতর আসামি আত্মহত্যা করে কিভাবে- এমন প্রশ্ন তুলেন তারা।

প্রসঙ্গত, গত বছরের ১৬ নভেম্বর জৈন্তাপুরের ঘিলাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নাসরিন ফাতেমাকে বিয়ে করেন নজরুল ইসলাম বাবু। বিয়ের পর তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। একপর্যায়ে নাসরিন ফাতেমা পিত্রালয়ে চলে যান এবং নির্যাতনের অভিযোগ এনে বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।