সিলেটসোমবার , ৫ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নর্থ ইস্টের তিন শিক্ষার্থী ছুরিকাহত

Ruhul Amin
জুন ৫, ২০১৭ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
কথা কাটাকাটির জেরে নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী ছুরিকাঘাতে আহত হয়েছেন। আজ  দুপুরে কথাকাটাকাটির জের ধরে একই বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্রলীগকর্মী তাদের ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ উঠেছে ।

হামলায় আহত হন বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তাজেদুল হক, মাজারুল ইসলাম মিয়াদ ও মোস্তাক আহমদ। তারা বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মী আশিক আহমদের নেতৃত্বে এ হামলা চালানো হয়। তার সাথে হামলায় দ্বীপরাজ, জায়েদ ও কামরান নামে আরো তিনজন ছিলেন বলে । হামলাকারীরা বিশ্ববিদ্যালয়ের এলএলবি বিভাগের

নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রথিন্দ্র চন্দ্র গোপ বলেন, হামলার ঘটনা স্বীকার করে তিনি জানান আহতদের চিকিৎসা চলছে। এদের মধ্যে তাজেদুল নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তিনি জানান, হামলাকারী যেই হোক না কেন তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওওা হবে।

ইতিমধ্যে হামলাকারী একজনকে করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সিলেট জেলা ছাত্রলীগের একটি সুত্র হামলায় ছাত্রলীগের  কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছে। তারা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিতরে সাধারণ শিক্ষার্থীদের কথা কাটাকাটির জেরে হাতাহাতি হয়েছে। এতে ছাত্রলীগের কেউ জড়িত নয়।

এ ব্যাপারে কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল আলম বলেন, হামলার পর ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হামলার ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।