সিলেটবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মীরের ময়দানে ৬৫ লক্ষ টাকা ব্যয়ে প্রোডাকশন টিউবওয়েল নির্মাণ

Ruhul Amin
জুন ৮, ২০১৭ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট মহানগরীর মীরের ময়দান পয়েন্ট সংলগ্ন স্থানে নতুনভাবে আরেকটি প্রোডাকশন টিউবওয়েল (উৎপাদক নলকূপ) চালু করেছে সিলেট সিটি কর্পোরেশন। ৬৫ লক্ষ টাকা ব্যয়ে এই প্রোডাকশন টিউবওয়েল নির্মাণ করা হয়।

প্রতিদিন গড়ে ৬০ হাজার থেকে ৮০ হাজার লিটার পানি সরবরাহ করা যাবে বলে আশা করছেন সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। এতে উপকৃত হবেন সিলেট সিটির ১, ২, ১২, ১৩, ১৪, ১৫, ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

বুধবার বিকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ প্রোডাকশন টিউবওয়েল উদ্বোধন করেন।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা এনামূল হাবীব, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রাজিক মিয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইলিয়াছুর রহমান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম (ঝলক), ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ছয়ফুল আমিন (বাকের), ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ দিলওয়ার হোসাইন সজীব, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর দিনার খান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন প্রমুখ।

উদ্বোধন কালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরবাসির পানির চাহিদা পূরণের লক্ষ্যে ইতোমধ্যে সিটি কর্পোরেশন বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকের এই প্রোডাকশন টিউবওয়েল (উৎপাদক নলকূপ) স্থাপন। এতে করে নগরীর ৭টি ওয়ার্ডে বাসিন্দাদের পানির চাহিদা অনেকটা পূরণ হবে বলে আমরা আশাবাদী। তিনি বলেন পর্যায় ক্রমে নগরীতে আরো কয়েকটি প্রোডাকশন টিউবওয়েল (উৎপাদক নলকূপ) স্থাপন করা হবে।