সিলেটবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিমানবন্দরে অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর সময় হাতাহাতি !

Ruhul Amin
জুন ৮, ২০১৭ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ওসমানী বিমানবন্দরে অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর সময় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এর জের ধরে ভাঙচুর হয়েছে একটি ফার্মেসি। আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে সিলেটে আসেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তাকে শুভেচ্ছা জানাতে ওসমানী বিমানবন্দরে যান আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ভিআইপি গেইট দিয়ে ভেতরে ঢোকা নিয়ে এসময় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনা শুনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতও ক্ষুব্দ হয়েছেন বলে সূত্র জানিয়েছে।
এদিকে, ঘটনার খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে মিছিল করেছে পশ্চিম আম্বরখানা দর্শন দেউড়ি ব্যবসায়ী সমিতি। ঘটনার নিন্দা জানিয়েছেন সমিতির সভাপতি ড. এমএ সালাম ও সাধারণ এমএ খান শাহীন।ঘটনার পর থেকেই বিমানবন্দর থানার ওসি মোশাররফ হোসেনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।