সিলেটসোমবার , ১২ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সরকার অত্যাচার অব্যাহত রেখেছে : মেয়র আরিফুল হক

Ruhul Amin
জুন ১২, ২০১৭ ২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধূরী বলেছেন, বর্তমান ভোট বিহীন পুলিশের অস্ত্রের জোরে নির্বাচিত অবৈধ সরকার ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার লক্ষ্যে সারাদেশের মানুষের মাঝে একটি আতংক সৃষ্টির জন্য পবিত্র রমজান মাসেও বিরোধী রাজনৈতিক কর্মীদের উপর জুলূম, নির্যাতন, অত্যাচার অব্যাহত রেখেছে। তাই অবৈধ এই সরকারের কবল থেকে দেশের মানুষকে মুক্ত করতে হলে জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি (রোববার) নগরীর শাহজালাল উপশহরস্থ একটি অভিযাত হোটেলে সিলেট সিটি কর্পোরেশনের ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা একেএম আহাদুস ছামাদ এর সভাপতিত্বে মাহফিল পূর্ব আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ সাধারণ সম্পাদক মঈন উদ্দিন সুহেল, কাউন্সিলার দিনার খান হাসু, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী।

মহানগর বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক মামুনুর রহমান মামুনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সিসিকের সাবেক কাউন্সিলার ফারুক আহমদ, মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুল ফাত্তাহ বকসী, মহানগর বিএনপির বানিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তার মামুন, সিসিকের মহিলা কাউন্সিলার ছালেহা কবীর শেপী, ২৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও মহানগর বিএনপির উপদেষ্টা সৈয়দ বাবুল, ২৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউর রহমান, মহানগর বিএনপির সদস্য ও ২৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আক্তার রশিদ চৌধূরী ও ২৪ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি হাজী বজলুল হোসেন।