সিলেটমঙ্গলবার , ১৩ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মূর্তি অপসারণের দাবিতে সিলেটে ইসলামী আন্দোলন মিছিল-সমাবেশ

Ruhul Amin
জুন ১৩, ২০১৭ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
চরমোনাইপীর’র ডাকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক মূর্তি অপসারণের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ যোহর নগরীর বন্দরবাজার থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতি মো. ফখরুদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, সুুপ্রিমকোর্ট থেকে মূর্তি অপসারণের পর পুনরায় স্থাপন করার মাধ্যমে দেশের আলেম-ওলামাদের অবজ্ঞা করা হয়েছে। দেশের ৯০ ভাগ মানুষের বিশ্বাসের পরিপন্থী মূর্তি সুপ্রিম কোর্ট থেকে রমজানের মধ্যেই অপসারণ করতে হবে। অন্যথায় পীর সাহেব চরমোনাই’র ডাকে এদেশের জনগণ আবারো রাজপথে নেমে আসবে।

এসময় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সভাপতি মাওলানা মো. নাজির আহমদ, ছাত্র আন্দোরনের মহানগর সভাপতি মো. শিহাব উদ্দিন, যুব আন্দোলনের জেলা সাংগঠনিক মো. আব্দুল্লাহ, ইসলামী আেেন্দালনের কোতোয়ালী থানা সভাপতি মো. আনোয়ার হোসেন, শ্রমিক আন্দোলনের মহানগর সেক্রটারি মো. নূরে আলম, আব্দুস সালাম প্রমুখ। সিলেট রিপোর্ট: