সিলেটবৃহস্পতিবার , ৬ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে সড়ক দুর্ঘটনায় আহত ৩

Ruhul Amin
জুলাই ৬, ২০১৭ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ছাতক সংবাদদাতা :: সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর এলাকায় মিনিবাস ও মোটর সাইকেলের মূখোমূখি সংঘর্ষে ৩ মোটর সাইকেল আরোহি গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেট থেকে দিরাইগামি উপকুল পরিবহন নামের মিনিবাস (নং সিলেট জ-১১-০১৪২) ও বিপরীতগামি একটি মোটর সাইকেল (নং সিলেট হ ১৪-১৯৮৩) এর মূখোমূখি সংঘর্ষ ঘটে।

এসময় মোটর সাইকল আরোহি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিক্ষারকান্দি গ্রামের মুক্তার আলীর পুত্র প্রবাসি আনোয়ার (৩০), একই গ্রামের গয়াছ মিয়ার পুত্র আল আমিন খান (৩০) ও পার্শ্ববর্তী খাড়ারাই গ্রামের সেবুল মিয়া (২৮) আহত হয়।

ঘটনার পর আনোয়র ও আল আমিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত সেবুল মিয়াকে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে বদিরগাঁওস্থ জয়কলস হাইওয়ে পুলিশ প্রধান শাহজাহান দূর্ঘটনা কবলিত মিনিবাস ও মোটর সাইকেল দু’টিকে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে বলে জানান।ছাতক সংবাদদাতা :: সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর এলাকায় মিনিবাস ও মোটর সাইকেলের মূখোমূখি সংঘর্ষে ৩ মোটর সাইকেল আরোহি গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট থেকে দিরাইগামি উপকুল পরিবহন নামের মিনিবাস (নং সিলেট জ-১১-০১৪২) ও বিপরীতগামি একটি মোটর সাইকেল (নং সিলেট হ ১৪-১৯৮৩) এর মূখোমূখি সংঘর্ষ ঘটে। এসময় মোটর সাইকল আরোহি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিক্ষারকান্দি গ্রামের মুক্তার আলীর পুত্র প্রবাসি আনোয়ার (৩০), একই গ্রামের গয়াছ মিয়ার পুত্র আল আমিন খান (৩০) ও পার্শ্ববর্তী খাড়ারাই গ্রামের সেবুল মিয়া (২৮) আহত হয়। ঘটনার পর আনোয়র ও আল আমিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত সেবুল মিয়াকে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে বদিরগাঁওস্থ জয়কলস হাইওয়ে পুলিশ প্রধান শাহজাহান দূর্ঘটনা কবলিত মিনিবাস ও মোটর সাইকেল দু’টিকে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে বলে জানান।