সিলেটবৃহস্পতিবার , ৬ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সন্তান জন্মের খবরে মিষ্টি আনতে প্রবাসে পিতার মর্মান্তিক মৃত্যু

Ruhul Amin
জুলাই ৬, ২০১৭ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: কানাইঘাটে দশ বছর পর পুত্র সন্তানের জনক হওয়ার আনন্দে মিষ্টি কিনতে গিয়ে সৌদিতে প্রাণ হারালেন এক হতভাগ্য পিতা। মাত্র এক ঘন্টা আগে যে পুত্র সন্তান পৃথিবীতে ভূমিষ্ট হলো, এক ঘন্টা পরেই সে পিতৃহারা। হৃদয় বিধারক এমন ঘটনা ঘটেছে কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপির ময়না গুলপার গ্রামের সৌদি প্রবাসী মাসুম আহমরে পরিবারে। স্বজনদের কান্নায় নির্ভৃত পল্লীর ওই গ্রামে শোকের মাতম চলছে।

জানা যায়- কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপির ময়না গুলপার গ্রামের সৌদি প্রবাসী মাসুম আহমদ বুধবার রাত ১১ টায় এক মর্মান্তিক সড়ক র্দুঘটনায় সৌদি আরবের জেদ্দায় মৃত্যুবরণ করেন। প্রবাসে উক্ত সড়ক দুর্ঘটনার এক ঘন্টা আগে তার সহধর্মিনী দেশের নিজ বাড়ীতে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন।

খুশির সংবাদটি পরিবারের লোকজন সৌদি প্রবাসী নবজাতক সন্তানের বাবা মাসুম আহমদকে মোবাইল ফোনে জানান। মাসুম তার সহপাঠি প্রবাসীদের মিষ্টি মুখ করানোর জন্য মিষ্টি কিনতে গিয়ে পথিমধ্যে সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান।

তাৎক্ষণিক মাসুম আহমদের সহপাঠিদের মাধ্যমে মোবাইল ফোনে হৃদয়বিদারক এ সংবাদ পেয়ে মাসুম আহমদের বাড়ির আনন্দময় পরিবেশ নিমিষেই আর্তনাদময়ী হয়ে উঠে। তার করুন এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র সন্তান জন্ম নেওয়ার কিছুক্ষণ যেতে না যেতেই সন্তানের মুখ না দেখেই বাবাকে চলে যেতে হল না ফেরার দেশে।