সিলেটশনিবার , ২২ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজারে চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ২

Ruhul Amin
জুলাই ২২, ২০১৭ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

কানাইঘাট সংবাদদাতা :
কানাইঘাট বাসস্টেড থেকে চুরি হয়ে যাওয়া সিএনজি অটোরিকশা বিয়ানীবাজার থেকে উদ্ধার করা হয়েছে। জানা যায় উপজেলার বড়চতুল ইউপির বড়চতুল গ্রামের নজমুল ইসলামের পুত্র দেলোয়ার (২০) টিএমএসএস কানাইঘাট অফিস থেকে কিস্তিতে একটি অনটেস সিএনজি গাড়ি কিনেন।
গত বুধবার রাত ৯টার দিকে কানাইঘাট উত্তর বাজার বাসস্টেডে গাড়িটি রেখে বাজারের বিতরে যায়। এই সুযোগে কানাইঘাট উপজেলার সদর ইউপির আগ্রিপাড়া গ্রামের মৃত সামছুল হকের পুত্র আশিকুর রহমান (২০), লখাইরগ্রাম (হকারাই) গ্রামের আব্দুল মতিনের পুত্র আব্দুল্লাহ (২০) সিএনজি গাড়িটি চুরি করে বিয়ানীবাজার উপজেলার পন্ডিতপাড়া গ্রামের জনৈক এক ব্যক্তির বাড়ীর ঝোঁপের ভিতরে রেখে দেয়। সিএনজি গাড়ীটি চুরির খবর পেয়ে গাড়ীর মালিক সহ কানাইঘাটের কয়েকজন অটোরিক্সা সিএনজি ড্রাইভার চারখাই বাজারে গিয়ে বুধবার গভীর রাতে গাড়ী চোর আশিকুর রহমান ও আব্দুল্লাহকে আটক করলে তাদের স্বীকারোক্তি মূলক জবানবন্দীর সূত্র ধরে চোরাইকৃত গাড়ী বৃহস্পতিবার সকালে বিয়ানীবাজার উপজেলার পন্ডিতপাড়া গ্রাম থেকে উদ্ধার করা হয়।
পরে গাড়ী সহ চোর আব্দুল্লাহ ও আশিকুর রহমানকে স্থানীয় জনতা সহ ড্রাইভাররা মিলে কানাইঘাট টিএমএসএস অফিসে নিয়ে আসার পর তারা এ ঘটনার সাথে পৌরসভার দলইমাটি গ্রামের মৃত ইফরান আলীর পুত্র আলম উদ্দিন (২০) জড়িত বলে জানায়।
খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১১ টায় টিএমএসএস অফিস থেকে তাদের গ্রেফতার করে। এ ঘটনায় কানাইঘাট থানায় গ্রেফতারকৃত সিএনজি চোর আশিকুর রহমান, আব্দুল্লা সহ আলম উদ্দিনের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।