সিলেটসোমবার , ৭ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট থেকে চুরি হওয়া ১৩ লাখ টাকার মোবাইলফোন কুমিল্লায় উদ্ধার

Ruhul Amin
আগস্ট ৭, ২০১৭ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

 
সিলেট রিপোর্ট: সিলেটের শাহজালাল উপশহর থেকে দিন দুপুরে চুরি হওয়া ১৩ লাখ টাকা সমমুল্যের ৯০টি মোবাইল ফোনের মধ্যে ৬টি মোবাইল ফোন উদ্ধার করেছে সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার একদল চৌকস পুলিশের টিম। প্রযুক্তির সহায়তায় কুমিল্লা থেকে আটকও করা হয়েছে তিন চোরকে।

শাহপরান থানা সূত্র জানায়, গত ২৮ জুলাই জুমার নামাজের পরপরই শাহজালাল উপশহরের স্যামসং শোরুমের তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। ৯০টি মুঠোফোন ছাড়াও শোরুম থেকে ১ লাখ ৯৮ হাজার টাকা নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় স্যামসং শোরুম কর্তৃপক্ষ শাহপরান থানায় মামলা করলে প্রযুক্তির সহায়তায় চোর চক্রের সন্ধানে নামে পুলিশের একটি বিশেষ দল।

দিন দুপুরে শোরুমের তালা ভেঙে চুরির  ঘটনায় এলাকাবাসীসহ প্রশাসনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে শাহপরান থানার জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশানারের নেতৃত্বে পুলিশের একটি দল সিলেট জেলাসহ আশপাশ জেলাগুলোয় প্রযুক্তির সহায়তায় নজরদারি করে কুমিল্লার মুরাদনগর থানার মধ্যনগর গ্রামের মোরশেদ মিয়ার ছেলে শিপন (২৮), মুচাগড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সালাউদ্দিন (১৮) ও রংপুর জেলার সদর থানার পশ্চিম জুম্মাপাড়া গ্রামের মৃত কাওছার আলমের ছেলে মো. সেলিম (৩০) এ তিনজনকে গ্রেপ্তার করে। 

ওই পুলিশ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃদের কাছ থেকে ৬টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতার দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আদালত তাদের সবাইকে কারাগারে প্রেরণ করেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা  জানান, ঘটনার সাথে জড়িত চোরচক্রের অন্যান্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে। চুরি হওয়া সকল মোবাইল সেট এবং অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।