সিলেটমঙ্গলবার , ৮ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

Ruhul Amin
আগস্ট ৮, ২০১৭ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে দক্ষিণ সুরমা ও সাদাটিকর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলা জামায়াতের সেক্রেটারি বদরুল ইসলামও রয়েছেন। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, সোমবার রাতে বিশেষ অভিযানে দক্ষিণ সুরমা থানা এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে ছয়জনকে আটক করে পুলিশ।  দক্ষিণ সুরমা উপজেলার জামায়াতের সেক্রেটারী বদরুল ইসলামসহ (৪০) বরইকান্দি ইউপি ০৪নং ওয়ার্ডের জামায়াতের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর (২৭), বরইকান্দি ইউপি ০৪নং ওয়ার্ডের শিবিরের সেক্রেটারি মো. রফিকুল ইসলাম (সিতাব) (২৭), জামায়াত কর্মী ইমন আহমদ (২৪), তোফায়েল আহমদ (৩২) ও জামাল উদ্দিন জামাল (৩২) কে আটক করা হয়। অপরদিকে, মঙ্গলবার ভোররাতে সিলেট নগরীর সাদাটিকর এলাকার শাহজালাল হাউজিংস্থ বাসা নং- ৩৮, ফয়েজ মঞ্জিল এর নিচ তলার একটি মেসে অভিযান চালিয়ে আল-আমিন (২৪) ও মাহমুদুল্লাহ (২৩) নামের দুই শিবিরকর্মীকে আটক করে পুলিশ। আটককৃতদের মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরন করেন। 
শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন এবং পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।