সিলেটবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাছ ধারা নিয়ে গোয়াইনঘাটে সংঘর্ষ: আহত ৫

Ruhul Amin
নভেম্বর ১৬, ২০১৭ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  মাছ ধরা নিয়ে গ্রামবাসীর সিলেটের গোয়াইনঘাট উপজেলার পল্লীতে সংর্থষের ঘটনা ঘটেছে।  থানা সুত্র জানায় উপজেলার  আলীরগাঁও ইউনিয়নের অর্ন্তগত হিদাইরখালটি নয়াগ্রাম উত্তর মৌজার কিছু সংখ্যক লোক ব্যক্তি স্বার্থে লীজ প্রদান করিলে লীজগ্রহিতা উক্ত খাল ভোগদখল করে আসছেন।
অদ্য লীজ গ্রহিতা কর্তৃক মাছ আহরনের খবর পেয়ে পাশ্ববর্তী লাফনাউট ও পূর্ব দিঘীর পার মৌজার জনসাধারণ মাছ ধরিতে বাধা প্রধান করিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে লাফনাউট ও পূর্ব দিঘির পাড় মৌজাবাসীর বাধায় অপর পক্ষ লীজ গ্রহিতা এবং লীজ দাতা চলিয়া গেলে পথিমধ্যে  নয়াগ্রাম উত্তর মৌজাবাসী পিছন দিক হতে আক্রমন করে লাফনাউট গ্রামের অন্তত ৫জনকে গুরুতর আহত করে। আহতরা হলেন
লাফনাউট গ্রামের মুজির উদ্দিনের পুত্র মহি উদ্দিন(৫৫), বেদন মিয়ার পুত্র আব্দুল করিম(৫২)এবং এরশাদ মিয়া(৩২), সয়ফুল ইসলামের পুত্র সালেহ আহমদ(৩২), তজম্মুল আলীর পুত্র জলাল উদ্দিন(৩০) । স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল জানান, লাফনাউট এবং নয়াগ্রাম বাসীর মধ্যেকার নদী/খালে মাছ ধরা নিয়ে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয়ের মধ্যেকার উত্তেজনা পূর্ন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে এবং উভয় পক্ষের মধ্যে বিরোধ পূর্ন নদী/খালে মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে।