সিলেটরবিবার , ৩ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে ওয়ারেন্টভূক্ত ৪ আসামী গ্রেফতার

Ruhul Amin
ডিসেম্বর ৩, ২০১৭ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলার অভিযান পরিচালানা করে বিভিন্ন স্থান থেকে ওয়ারেন্টভূক্ত ৪ আসামী এবং ১ জনকে আটক করেছে থানা পুলিশ। তাদের রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়- শনিবার সন্ধ্যা থেকে গভীররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার করে পুলিশ। তারা হলো-উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের প্রথম পাশা গ্রামের আজিম উল্যার পুত্র আব্দুল মুকিদ, খাইয়ার খাই গ্রামের ছমরু মিয়ার স্ত্রী ঝর্না বেগম, ফকিরপাড়া সোনাতিতা গ্রামের জুয়াত উল্লার পুত্র আপ্তর আলী ও বুরুঙ্গা গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র সেচ্চা সেবক দল নেতা সাজ্জাদ আহমদ।

অন্যদিকে মানব পাচারকারী ও কালবাজারীর সাথে সংযুক্ত থাকায় ১ জনকে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পাচারকারী হলো- নবীগঞ্জ উপজেলার আব্দুল্লা মিয়ার পুত্র সুহেল মিয়া।
গ্রেফতার ও আটকের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো. সহিদ উল্যা বলেন, বিভিন্ন মামলার ৪ জন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার ও ১ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।