সিলেটসোমবার , ২২ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৩০ জানুয়ারি সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ জনসমুদ্র পরিণত করতে হবে

Ruhul Amin
জানুয়ারি ২২, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আগামী ৩০ জানুয়ারি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরে ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠের জনসভায় জনসমুদ্র পরিণত করতে হবে।
আগামি নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে প্রতিটি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে।

সোমবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর কৃষকলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আসন্ন সিটি কর্পোরেশন এবং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পূণ্যভূমি সিলেট আগমনে নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীলীগকে নির্বাচিত করার জন্য প্রধানমন্ত্রীর জনসভাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সিলেট রিপোর্ট: সিলেট জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিনের সভাপতিত্বে তিনি নেতাকর্মীদের মিছিল আর ব্যানার- ফেস্টুন নিয়ে কৃষকের বেশে জনসমাবেশস্থলে আশার আহ্বানও জানান। সিলেট জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো শামছুল ইসলাম ও মহানগর সাধারণ সম্পাদক রেজাউল হক রাসেল যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি দেওয়ান মো. জয়নাল আবেদীন, মহানগর কৃষকলীগের সভাপতি আব্দুল মোমিন চৌধুরী, জেলা কৃষকলীগের সহ-সভাপতি হাজী তেরাব আলী, মহানগর সহ-সভাপতি আহমদুর রব, জেলা কৃষকলীগের সহ-সভাপতি অধ্যাপক্ষ মুহিবুর রহমান, মহানগর কৃষকলীগের সহ-সভাপতি ও সিলেট চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক মো. বশিরুল হক মহানগর সহ-সভাপতি খালেদ মজনু,মনজুর আলম, মহানগর যুগ্ম সম্পাদক আঙ্গুর মিয়া, শমসের সিরাজ সোহেল, মগানগর সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ইমরান খান রায়হান, জেলা সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক্ষ জয়নুল ইসলাম, জেলা ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শামীম কবির প্রমুখ।