সিলেটসোমবার , ৩০ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিসিক নির্বাচন: ৫ কাউন্সিলর প্রার্থীর একযোগে ভোট বর্জন

Ruhul Amin
জুলাই ৩০, ২০১৮ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ভোট কেন্দ্র দখল করে নেওয়ায় অভিযোগে একযোগে ভোট বর্জন করেছেন ২২নং ওয়ার্ডের ৫ জন কাউন্সিলর প্রার্থী।

তারা হলেন- সৈয়দ মেসবাহ উদ্দিন (রেডিও), ফজলে রাব্বী চৌধুরী (মিষ্টি কুমড়া), মো. দিদার হোসেন (ঘুড়ি) ও আহম্মদ আবু জাফর (লাটিম)।

তাদের অভিযোগ, আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী সালেহ আহমেদ সেলিম ভোট কেন্দ্র দখল করে নেওয়ায় তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। ভোট বর্জনের ঘোষণা দিয়ে ওই ৫ কাউন্সিলর জানান, রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ জমা দিয়েছেন তারা।

এর মধ্যে, আহম্মদ আবু জাফর নামের এক কাউন্সিলর প্রার্থী সকাল ১১টায় ভোট কেন্দ্রে গেলে সেখান থেকে বলা হয়, তার ভোট দেওয়া হয়ে গেছে। ওই প্রার্থীর অভিযোগ, টিফিন ক্যারিয়ার মার্কা প্রার্থী সালেহ আহমেদ সেলিমের লোকজন তার ভোট দিয়ে দিয়েছে।

পেশায় ব্যবসায়ী ২৯ বছর বয়সী ওই প্রার্থী আরও জানান, উপশহর এলাকার শাহজালাল একাডেমীতে সকাল ১১ টায় তিনি ভোট দিতে যান। কিন্তু তিনি আর ভোট দিতে পারেন নি। ওই ওয়ার্ডের তিনটি কেন্দ্রে প্রায় ১০ হাজার ভোটার রয়েছে। অনেকের ভোট আগেই দিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।