সিলেটবৃহস্পতিবার , ২০ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাবির ছাত্রী হলে গ্রিল কেটে চোরদের হানা

Ruhul Amin
সেপ্টেম্বর ২০, ২০১৮ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রথম ছাত্রী হলে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে হলের ১৩১নং কক্ষে এ ঘটনা ঘটে। এদিকে, চুরির ঘটনায় হলের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হলের আবাসিক ছাত্রীরা।

হলের এক ছাত্রী জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে একধরনের শব্দ পাওয়া যায়, পরবর্তীতে হলের “ডি” ব্লকের নিচতলায় যেখানে মেয়েদের রান্না করার জন্য চুলা রাখা থাকে সেখানকার জানালার গ্রীল কেটে হলের ভেতর চার থেকে ছয় জনের মতো যুবক প্রবেশ করে বলে সিসি ক্যামেরায় ধরা পরে। ভোরবেলা ফজর নামাজের সময় নিচতলার এক রুমের শিক্ষার্থী বাথরুমে প্রবেশ করলে তাকে পিছন দিক থেকে ছিটকিনি আটকিয়ে তার রুম থেকে তিনটি মোবাইল চুরি করে পালিয়ে যায়। এসময় আরও কয়েকটি রুমে চুরির চেষ্টা চালায় বলে জানা যায়।

এই প্রসঙ্গে ছাত্রী হলের প্রাধ্যক্ষ আমিনা পারভীনের সাথে যোগাযোগ করা হলে সিলেটের সকালকে বলেন, চুরির হওয়ার খবর মেয়েরা আমাকে জানিয়েছে, দুইজন মেয়ের ৩টি মোবাইলফোন চুরি হয়েছে। হলে এসে সরেজমিনে আমি এবং একজন সহকারী প্রক্টর ঘটনাস্থল সিঁড়ির নিচে গ্রীল কাটা দেখতে পেয়েছি। ভিসি স্যার এবং প্রক্টরকে বিষয়টি জানিয়েছি। তাদের সাথে আলাপ করে দ্রুত পুলিশকে জানানো হবে এবং এর ব্যবস্থা নেওয়া হবে।

এঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দীন আহমেদকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেনি।

প্রসঙ্গত, এর আগেও চলতি বছরের জানুয়ারি মাসে বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হল থেকে চারটি ল্যাপটপ ও দুইটি মোবাইল চুরির ঘটনা ঘটে।