সিলেটবুধবার , ২৪ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট রেজিস্টারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ চলছে

Ruhul Amin
অক্টোবর ২৪, ২০১৮ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু হওয়া জাতীয় ঐক্যফ্রন্টের আন্দোলন সারাদেশে ছড়িয়ে পড়বে বলে উল্লেখ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ। পুলিশী বাধাঁ উপেক্ষকরেই রেজিস্টারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দিয়েছেন হাজার-হাজার মানুষ। রেজিস্টারি মাঠ ছাড়িয়ে জনতার ঢল নেমেছে সামনের সড়কে। মাঠে জায়গা না পেয়ে রাস্তায় অবস্থানের কারনে নগরীর সুরমা পয়েন্ট থেকে তালতলা পয়েন্ট পর্যন্ত যান চলাচল বন্ধ রয়েছে।
আজ বুধবার (২৪ অক্টোবর) নগরীর রিজিস্ট্রি মাঠে বেলা ২টায় সিলেটের রেজিস্ট্রারি মাঠে শুরু হওয়া জনসভায় সভাপতিত্ব করছেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে বক্তব্য রাখছেন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সমাবেশে ২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র নেতাকর্মীরাও মিছিল সহকালে যোগদান করতে দেখাগেছে। বেলা দুটায় জমিয়তের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল এবং বেলা ৩টায় মাওলানা আব্দুল মালিক চৌধুরীর নেতৃত্বে জমিয়তের আরেকটি মিছিল সমাবেশে যোগদান করে।
তারা বলেন, ‘সিলেট থেকে আন্দোলনের সূচনা হলো। বৃহত্তর ঐক্যর মাধ্যমেই শেখ হাসিনা সরকারের পতন ঘটানো হবে।’
বক্তারা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিও করেন। এছাড়া ঐক্যফ্রন্টের সাত দফা বাস্তবায়নেরও আহ্বান করেন।