সিলেটবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইসি সচিবের পদত্যাগ চাইলেন হিরো আলম

Ruhul Amin
ডিসেম্বর ২০, ২০১৮ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম ইসি সচিবের পদত্যাগ চেয়েছেন। বলেছেন, ইসি সচিব হেলালুদ্দীন আহমদ আমাকে ইনসাল্ট করে কথা বলেছেন। দায়িত্বপূর্ণ পদে থেকে তিনি এটি করতে পারেন না। -মানবজমিন

হাইকোর্টের আদেশ নিয়ে ব্যালট পেপার ছাপানোর বিড়ম্বনার কথা বলতে গিয়ে ইসি সচিব বুধবার ঢাকায় এক অনুষ্ঠানে বলেছেন-হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়। সেও বলে যে, নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখিয়ে ছাড়ছি। বোঝেন অবস্থা।

এর প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, ইসি সচিব আমাকে অপমান করে কথা বলেছেন। এ ধরনের মন্তব্যের জন্য আমি তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ করব।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়ছেন হিরো আলম।

প্রথমে তিনি জাতীয় পার্টি থেকে নির্বাচন করতে চেয়েছিলেন।

জাপা দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন তিনি। কিন্তু রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন বাতিল করেন। ইসিতে আপিল করেও প্রার্থিতা ফিরে পাননি হিরো আলম। পরে হাইকোর্টে রিট করেন। হাইকোর্ট তার মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দেন।

হিরো আলম বলেন, একজন সচিব এমপি প্রার্থীর সঙ্গে তুই-তোমারি করে কথা বলতে পারেন না। তিনি আমারে ইনসাল্ট করে কথা বলেছেন। আমি সচিবের কথার নিন্দা জানাই এবং তার পদত্যাগ দাবি করছি। হিরো আলম আরও বলেন, রাষ্ট্রের সব মানুষ নির্বাচন করার অধিকার রাখে। আমি দুর্বল বলে কি নির্বাচন করতে পারব না? সচিবরা হচ্ছেন রাষ্ট্রের চাকর। জনগণের টাকায় তাদের বেতন হয়। বিষয়টি তাদের মনে রাখা দরকার। জনগণের সঙ্গে আদব নিয়ে কথা বলা দরকার।