সিলেটবৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ধানের শীষের পক্ষে ছাত্রদল-ছাত্রশিবিরসহ সর্বদলীয় ছাত্রঐক্যের প্রচার মিছিল

Ruhul Amin
ডিসেম্বর ২৭, ২০১৮ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  লেট-১ (সদর ও মহানগর) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সিলেট বাংলাদেশের আধ্যাত্মিক রাজধানী। পবিত্র এই মাটিতে অতীতে যারাই অপকর্ম করার চেষ্টা করেছেন, তাদের চরম পরিণতি গুণতে হয়েছে। শাহজালাল (র.), শাহপরাণ (র.) ও ৩৬০ আউলিয়ার মাটিতে কোন অন্যায় আল্লাহ তায়ালাও সহ্য করবেন না। ৩০ ডিসেম্বরের নির্বাচনের সরকারের যে সব আমলা ও প্রশাসনের যে সব কর্মকর্তা সিলেটে দায়িত্ব পালনের জন্য নিযুক্ত আছেন, তারা কোন পক্ষপাতিত্ব বা অপকর্মের সাথে জড়িত হলে, তাদেরকেও চরম পরিণতি ভোগ করতে হতে পারে। আর তাই নির্বাচন সংশ্লিষ্ঠ সকলকে যথাযথ সততা ও নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি বৃহস্পতিবার নগরীর জিন্দাবাজারে সর্বদলীয় ছাত্রঐক্যের উদ্যোগে ধানের শীষের সমর্থনে গণসংযোগ পরবর্তী নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

নগরীর তাঁতিপাড়া এলাকা থেকে শুরু করে জিন্দাবাজার পয়েন্ট হয়ে বন্দরবাজার কোর্ট পয়েন্টে গিয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে খন্দকার মুক্তাদির বলেন, প্রশাসনের গুটিকয় লোকের পক্ষপাতের কারণে সিলেটে প্রশাসনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। সরকারী দলের চাপে পুলিশ প্রশাসনের কিছু বিপথগামী লোক ধানের শীষের সমর্থকদের ৩০ তারিখ ভোট কেন্দ্রে না যাবার হুমকী দিচ্ছে। ইনশাআল্লাহ, সকল ভয়কে জয় করে সিলেটবাসী ফজরের নামাজের পর ভোট কেন্দ্রে যাবেন। ইনশাআল্লাহ, বিকেলের বিজয় মিছিলটি আমাদেরই হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সর্বদলীয় ছাত্র ঐক্যজোটের নেতা ও সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিলেট মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন, সিলেট জেলা পশ্চিম শিবিরের সভাপতি মিয়া মোহাম্মদ রাসেল ও জেলা পূর্ব শিবিরের সেক্রেটারী রুকন উদ্দিন, ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রুবেল, জাগপা ছাত্রলীগের সিলেট মহানগর সহ সভাপতি তাছনিম আলম, বাংলাদেশ ছাত্র ফোরাম  (পার্থ) সিলেট জেলার সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম, গণতান্ত্রিক ছাত্রদল (এলডিপি) , সিলেট মহানগরীর সহ সাধারণ সম্পাদক মাসুদ আলম, বাংলাদেশ ছাত্রকল্যাণ পার্টির সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মুনিবুর রহমান, বাংলাদেশ ছাত্র মিশনের (লেবার পার্টি) সিলেট জেলা সহ সভাপতি মারুফ আহমদ, বাংলাদেশ ছাত্রশক্তির (এনডিপি) সভাপতি শাহীন খান, জাতীয় ছাত্র সংসদের (সাম্যবাদী দল) মহানগর সহ সভাপতি কাওছার আলম, জাতীয় ছাত্র সমাজের (জাতীয় পার্টি-কাজী জাফর) মহানগর সহ সভাপতি নুরউদ্দিন, বাংলাদেশ জাতীয় ছাত্রকেন্দ্রের (বাংলাদেশ ন্যাপ) মহানগর সহ সভাপতি শহিদুল হক সাজু, ন্যাশনাল ছাত্র পার্টি (এনপিপি) সিলেট জেলার সহ সাধারণ সম্পাদক মনছুর আহমদ, ইসলামী ছাত্রসমাজের (নেজামে ইসলাম পার্টি) মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ ইব্রাহীম আলী, বাংঙ্গালি জনতার পার্টির (বিজেপি) সিলেট জেলা সভাপতি জাকির হোসাইন প্রমুখ।