সিলেটবুধবার , ২ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৫ নভেম্বর সিলেট আসছেন মির্জা ফখরুল,মহানগর বিএনপির জরুরী বৈঠক

Ruhul Amin
নভেম্বর ২, ২০১৬ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
আগামী ৫ নভেম্বর দুইদিনের সফরে সিলেট আসছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওইদিন বিকেল তিনটায় নগরীর সুবিদবাজারস্থ সানরাইজ কমিনিউনিটি সেন্টারে অনুষ্ঠিতব্য বিপ্লব ও সংহতি দিবসের বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। পরদিন রাত ৮টায় দরগা গেইটস্থ হোটেল স্টার প্যাসিফিক হল রুমে সংগঠনের উর্ধ্বতন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন।

এদিকে, দলীয় মহাসচিবের সিলেট আগমন উপলক্ষে জরুরী বৈঠক করেছে মহানগর বিএনপি। মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় মহাসচিবের সফরের ঘোষিত কর্মসূচী সফলে বিস্তারিত আলোচনা করা হয়।

এদিকে, আগামী ৭ নভেম্বর বিকাল ৩ টায় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে মহানগর ও জেলা শাখা কর্তৃক দরগা গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সকল ওয়ার্ড ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়।

এছাড়া সভায় অপর এক প্রস্তাবে অসুস্থ ২৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আখতার রশীদ ও ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানের অশু রোগ মুক্তি কামনা করা হয়।

সভায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ উর্ধ্বতন নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।