সিলেটশনিবার , ৬ এপ্রিল ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলিন্ডার বিস্ফোরণস্থল পরিদর্শন করেছেন মেয়র আরিফ

Ruhul Amin
এপ্রিল ৬, ২০১৯ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:সিলেট নগরীর উত্তর বাগবাড়ি মদিনা মার্কেট রোড এলাকায় অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণস্থল পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
শুক্রবার রাত সোয়া ১১টার দিকে তিনি ওসমানী হাসপাতালের পরিচালক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত সচিব নুর আজিজুর রহমান সহ কর্মকর্তাদের নিয়ে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করেন। অক্সিজেন সিলিন্ডারের মুখ নিম্নমানের কস্টেপ দিয়ে মোড়ানো থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে সংশ্লিষ্টরা ধারণা করছেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, “অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তিনি। তিনি জানান, আবাসিক এলাকায় কিভাবে তারা ব্যবসা করছেন তা খতিয়ে দেখা হবে”। তাছাড়া নগরীতে যত্রতত্রভাবে গড়ে ওঠা গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীদের বিরুদ্ধেও এ্যাকশনে নামবেন বলেও জানান মেয়র।

শনিবার বেলা ১২ টায় এ সংক্রান্ত একটি বৈঠক আহবান করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী। বৈঠকে সিদ্ধান্ত না হওয়ার আগ পর্যন্ত উত্তর বাগবাড়ি এলাকার মদিনা মার্কেট রোডে স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড নামক ঐ প্রতিষ্ঠানের ক্রয়-বিক্রয় ও সব ধরণের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়।

এর আগে শুক্রবার বেলা আড়াইটার দিকে স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড নামক ঐ প্রতিষ্ঠানের একটি অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরিত হয়। বিস্ফোরিত সিলিন্ডারটি উড়ে গিয়ে আঘাত করে সড়ক দিয়ে যাওয়া মোটরসাইকেল আরোহী দুই সাংবাদিককে। তবে অল্পতেই রক্ষা পেয়েছেন তারা। তবে পার্কিংয়ে থাকা একটি সিএনজি বিস্ফোরেণ দুমড়ে মুচড়ে যায়।
আহত দুই সাংবাদিক হলেন- চ্যানেল ২৪ টিভির সিলেট অফিসের প্রতিবেদক গুলজার আহমদ এবং চিত্রসাংবাদিক অসমিত অভি।