সিলেটবুধবার , ১০ এপ্রিল ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্বীকৃতি পেলেন সিলেট মহানগরের ৫ পুলিশ সদস্য

Ruhul Amin
এপ্রিল ১০, ২০১৯ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: পেশাগত কাজে সঠিক দায়িত্ব পালনের জন্য সিলেট মহানগরের বিভিন্ন থানায় কর্মরত ৫ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে মহানগর পুলিশ। মঙ্গলবার মহানগর পুলিশের মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার তুলে দেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।

মামলার লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের জন্য পুরস্কৃত হওয়া পুলিশ সদস্যরা হলেন- বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান, শাহপরাণ থানার এসআই রাজিব কুমার রায়, ট্রাফিক বিভাগের সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী, জালালাবাদ থানার এএসআই অঞ্জন কুমার দাশ, শাহপরাণ থানার এএসআই সেলিম মিয়া ও ডিবি পুলিশের এএসআই মো. আজদু মিয়া।

এর আগে এসএমপির মাসিক কল্যান সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া পহেলা বৈশাখে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন।

এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সভায় অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ এবং সকল উপ কমিশনার, অতিরিক্ত উপ কমিশনার, সহকারী কমিশনার ও এসএমপি’র আওতাধীন সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।