সিলেটবুধবার , ১০ এপ্রিল ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংসদে যাওয়াটাই আমার ঈমানদারী : মোকাব্বির খান

Ruhul Amin
এপ্রিল ১০, ২০১৯ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

ওসমানী নগর প্রতিনিধি ॥ সিলেট-২ আসনের সংসদ সদস্য মো. মোকাব্বির খাঁন বলেছেন, জনগণের কাছে দেয়া ওয়াদা পূরণে আমি সংসদে যাব। আর সংসদে যাওয়াটাই আমার ঈমানদারী। যারা আমাকে ভোট দিয়েছেন তারা সবাই আমার পরিবারের সদস্য। আগামী ৫ বছর আমি সংসদে গিয়ে আপনাদের সুখ-দুঃখের কথা তুলে ধরব। আমার কাছে সবার অধিকার সমান। আমি সবার সংসদ সদস্য।
বুধবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ওসমানীনগর-বিশ^নাথ এই দুই উপজেলার উন্নয়নের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাব। উন্নয়নের টাকার প্রতি আমার লোভ লালসা নেই। সকলের পরামর্শ এলাকার বিদ্যমান সমস্যাবলী সমাধান করবো।
তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সিলেট মহানগর গণফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, কমরেড আফরোজ আলী, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মোশাহিদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সমাজ সেবক আব্দুল ছালিক, এমএ মান্নান, ছুরাব আলী, দুদু মিয়া, আব্দুর রহিম সোয়া মিয়া ইউপি সদস্য শুকুর আলী, নেপুর আলী, ফজল মিয়া প্রমুখ।
এদিকে, সংসদ সদস্য মো. মোকাব্বির খাঁন বিকেল সাড়ে ৫টার দিকে বালাগঞ্জ উপজেলার চান্দাইরপাড়া গ্রামের নিজ বাড়ীতে পৌঁছে তাঁর বাবা মৃত ফিরোজ খানের কবর জিয়ারত করেন। পরে তিনি এলাকার সাধারণ ও গণ্যমান্য মানুষদের সাথে কুশল বিনিময় করেন।