সিলেটমঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যা

Ruhul Amin
অক্টোবর ২২, ২০১৯ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের লাখাই উপজেলায় প্রত্যন্ত অঞ্চল বুল্লা ইউনিয়নের ভরপূর্ণি গ্রামে দুই সন্তানের জননীকে গলা কেটে হত্যা করেছে স্বামী মকসুদ আলীকে (৩৫)। সোমবার দিবাগত রাত ১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত মাহফুজা বেগম (২৫) একই উপজেলার গোয়াকারা গ্রামের ফীর ইসলামের মেয়ে ও ঘাতক মকসুদ ভরপূর্ণি গ্রামের খেলু মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাতে মাহফুজাকে গলাকেটে হত্যার পর বসতঘরের দরজা বন্ধ করে রাখে মকসুদ। বিষয়টি আঁচ করতে পেরে আশপাশের লোকজন এসে ডাকাডাকি শুরু করেন। কিন্তু পুলিশ আসার পূর্বে দরজা খুলতে রাজি হয়নি ঘাতক। খবর পেয়ে রাত দেড়টার দিকে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার এবং মকসুদকে গ্রেপ্তার করেন।

বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু জানান, বেশ কিছু মাস পূর্বে দাম্পত্য কলহের কারণে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করেন মাহফুজা। এরপর থেকে বাবার বাসায় বসবাস করেছিলেন তিনি। প্রায় ৬ মাস পূর্বে এলাকার লোকজনের মধ্যস্থতায় বিরোধ নিষ্পত্তি হলে স্বামী মকসুদের বাড়িতে যান তিনি।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার এবং মকসুদকে আটক করে। নিহতের গলা অর্ধকাটা এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।