সিলেটশনিবার , ৩০ নভেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের জকিগঞ্জে মার্কেটে অগ্নিকাণ্ড, ক্ষতি ৪০ লাখ টাকা

Ruhul Amin
নভেম্বর ৩০, ২০১৯ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেটের জকিগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে রেজান আলী মার্কেটের বেশ কয়েকটি দোকান ও বসত ঘর। শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কালীগঞ্জ বাজার এলাকায় রেজান আলী মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৪০ লাখ টাকা।
স্থানীয়রা জানায়, বাজারের রেজান আলী মার্কেটে একটি তুলার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুনের লেলিহান আশপাশের দোকান ও বসত ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে জকিগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহতাব হোসেন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে ৪টি তুলার দোকান, ২টি বাসাসহ প্রায় ৮টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে আহতও হয়েছেন বেশ কয়েকজন।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো. আব্দুন নাসের জানান, আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ফায়ার সার্ভিস কর্মীদের আপ্রাণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।