পরীমনিকাণ্ড: অমির মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২১

পরীমনিকাণ্ড: অমির মুক্তির দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট :pinterest sharing button

linkedin sharing button
পলীমনি

পরীমনির দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তুহিন সিদ্দিকী অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলের বাসাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্লাহ এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, স্থানীয় মো. শাফি, আব্দুর রউফ, হায়েত আলী, হাজেরা বেগম প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন এলাকার নারী-পুরুষ অংশ নেন।

বক্তারা বলেন, বাসাইলের গুল্লাহ গ্রামের অমি একজন ভালো মানুষ। তিনি ও তার বাবা সমাজসেবক। অনেক মসজিদ, মাদ্রাসা, খেলার মাঠসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। এছাড়াও করোনাকালীন হাজার হাজার মানুষকে সার্বিক সহযোগিতা করেছেন। অমি মানবপাচারের সঙ্গে জড়িত নয়। তাকে এ মামলা থেকে প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয় বলে পরীমনি অভিযোগ করেন। ঘটনার চার দিন পর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি।

পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়ের করেন তিনি। ওই দিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়। এরপর ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এই সংবাদটি 65 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com