সিলেটশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানের শয্যাপাশে হাফিজ মাছুম আহমদ দুধরচকী

Ruhul Amin
সেপ্টেম্বর ২, ২০২৩ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা সাংবাদিক সংস্থর সহ সভাপতি এবং ওরিয়েন্টাল মার্কেটস্থ ফ্রেন্ডস ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী রেজওয়ানুল ইসলাম রায়হান অসুস্থ হয়ে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অসুস্থ রেজওয়ানুল ইসলাম রায়হানকে দেখতে গেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
২ সেপ্টেম্বর শনিবার দুপুরে সিলেট সদর হাসপাতালে চিকিৎসাধীন রায়াহনকে দেখতে যান হাফিজ মাছুম আহমদ দুধরচকী। এ সময় দুধরচকী চিকিৎসকদের কাছ থেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। তার সঙ্গে ছিলেন হাফিজ মাহতাব উদ্দিন, মোঃ কামরান আহমদ, মোঃ ছায়ীম আহমদ।

উল্লেখ্য, রেজওয়ানুল ইসলাম রায়হান গত ২৩/০৮/২০২৩ ইং তারিখে সিলেট সদর হাসপাতালে ভর্তি হন। গত ২৬ আগস্ট ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম এর মাধ্যমে একটি সফল অস্ত্রপাচার হয়। প্রথমে তিনি ২নং ওয়ার্ডে থাকলে ও বর্তমানে হাসপাতালের ৩নং কেবিন এ চিকিৎসাধিন আছেন।

২ সেপ্টেম্বর শনিবার ২য় দফায় আরেকটি ছোট অপারেশন হয়েছে। অপারেশন শেষে তাকে বোডে আনা হয়েছে। তাকে অনেক বন্ধু-বান্ধব, সাংবাদিক ও ব্যবসায়ীবৃন্দ হাসপাতালে গেছেন। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। ডাক্তার মোঃ খালেদ মাহমুদ ও ডাক্তার এম এ কাইয়ুম সহ হাসপাতাল এর সকল করমকতা-করমচারীদের ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন হাসপাতালের সেবার মান অনেক ভালো।