সিলেটশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রী ইমরান আহমদের কাছে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ জৈন্তাপুর উপজেলার স্মারকলিপি প্রদান

Ruhul Amin
সেপ্টেম্বর ২, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, সিলেট-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ইমরান আহমদ এর কাছে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প রাজস্ব খাতে নেয়ার দাবীতে স্মারকলিপি প্রদান করছেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ জৈন্তাপুর উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

গত ১ সেপ্টেম্বর শুক্রবার সকালে জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ মিলনয়তনে মন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট বিভাগীয় কমিটির সভাপতি কে.এম. মিনহাজ উদ্দিন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসাইন, সিলেট জেলা সভাপতি মাওলানা নওফল আহমদ, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা মাইন উদ্দিন, জৈন্তাপুর উপজেলা কমিটির সভাপতি মাওলানা ফয়জুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ, মাওলানা আফতাব হোসেন, হাফিজ নূরুর রহমান, তোফায়েল আহমদ প্রমুখ।

স্মারকলিপিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের অধিনে সারাদেশে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। ইসলামিক ফাউণ্ডেশনের ৭৪ হাজার কেন্দ্রে ৭৪ হাজার শিক্ষক কর্মরত আছেন। স্মারকলিপিতে শিশু ও গণশিক্ষা কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প রাজস্ব খাতে নেয়ার জন্য জোর দাবী জানানো হয়েছে।