সিলেটবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়রম্যান প্রার্থী এইচ এম নুরুল হক

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে উন্নয়ন ও পরিবর্তনের অঙ্গিকার নিয়ে, স্মার্ট উপজেলা বিনির্মানের লক্ষ্যে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ এইচ.এম নুরুল হক লাল।

জনসেবাকে ইবাদত হিসেবে গ্রহণ করে আমৃত্যু জনসেবা করার উদ্দেশ্যে এইচ.এম নুরুল হক লাল উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার লক্ষ্যে বিভিন্ন দলীয় ও সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সচেতন নগারিকবৃন্দের সাথে পরামর্শ ও সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের কোনারচর গ্রামের বাসিন্দা, এইচ.এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, সিলেট সদর সমিতি ইউএসএ, ইনক্’র সাধারণ সম্পাদক, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক টেস্ট আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এইচ.এম নুরুল হক লাল। তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামের প্রত্যন্ত অঞ্চলে মানুষের সেবা ও কল্যাণমূলক কাজে নিরবে ভূমিকা রাখছেন। সেবামূলক কাজের মূল্যায়ন হিসেবে ভোটারগণ উপজেলা পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদী।

রাজনীতির বাইরেও এইচ.এম নুরুল হক লাল একজন সফল সমাজসেবী ও ক্রীড়ানুরাগী হিসাবে এলাকায় ব্যাপক পরিচিত। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন।

তার ফাউন্ডেশনের মাধ্যমে তিনি উপজেলার অসহায় দরিদ্র মানুষের শিক্ষা ও আর্থিক অবস্থার উন্নয়নে অবদান রাখছেন। আগামীতেও এইচ.এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে দেশ ও জাতির সেবায় কার্যক্রম অব্যাহত থাকবে।

সমাজসেবী এইচ.এম নুরুল হক লাল বলেন, জনসেবা ও কল্যাণমূলক কাজ ইবাদতের অংশ মনে করে আমি দীর্ঘদিন যাবৎ মানবেতার কল্যাণ কাজ করছি। মানুষের খুব কাছে থেকে সেবা করার উদ্দেশ্যে আসন্ন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আমি প্রার্থী হতে ইচ্ছুক। তাই আমি উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।