সিলেটবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুুরস্কার বিতরণ

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে স্কুলের পশ্চিমের খেলার মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।

গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ডাঃ মোঃ আলমাহির ফেরদৌস এর সভাপতিত্বে ও প্রিন্সিপাল মোঃ জাহিদুল ইসলামের পরিচালনায় পুুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কুল এন্ড কলেজের প্রধান উপদেষ্টা আলহাজ¦ কামাল উদ্দিন, নির্বাহী পরিচালক মোঃ আব্দুল আউয়াল, পরিচালক সিরাজ উদ্দিন চৌধুরী ও খয়ের আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ২৯নং ওয়ার্ডের কাউন্সিলর মাজহারুল ইসলাম শাকিল, ক্রীড়া ও শিক্ষানুরাগী মোঃ শহীদুল ইসলাম রনি প্রমুখ। অনুষ্ঠানে স্কুল এন্ড কলেজের কো-অডিনেটর সুলতানা আক্তার সহ অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ৬৩টি ইভেন্টে শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। ১৮১ জন বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেন, শিক্ষা অর্জনের পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলায় পারদর্শী হতে হবে। মন ও শরীর সুস্থ রাখতে প্রতি নিয়ত খেলাধুলা করতে হবে। খেলাধুলা শিক্ষার একটি অংশ। সুস্থ মন ও দেহ গঠনে খেলাধুলার বিকল্প নেই। তিনি বলেন, জাতীয় পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের মত গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ সকল কার্যক্রম পরিচালনা করছে। তিনি শিক্ষার্থীদের আদর্শ মানুষ ও সুশিক্ষায় শিক্ষক করতে শিক্ষকদের আন্তরিকতার সাথে শিক্ষাদানের আহবান জানান।

সভাপতির বক্তব্যে স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ডাঃ মোঃ আলমাহির ফেরদৌস বলেন, প্রতি বছর ক্রীড়া সপ্তাহ শেষে পুরস্কার বিতরণীর দিন স্কুল ক্যাম্পাস শিক্ষার্থীদের আনন্দ ও মিলন মেলায় পরিণত হয়। এই শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বিভিন্ন দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করে যাচ্ছে। তিনি গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে গুণগত শিক্ষাগ্রহণে শিক্ষার্থীদের ভর্তি করার আহবান জানান।