সিলেটমঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা হুছামুদ্দীন চৌধুরী এমপির সাথে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের মতবিনিময়

Ruhul Amin
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীকে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ, সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎকালে মতবিনিময় করেন।

২০ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপির সিলেট নগরীর উপশহরস্থ বাসভবনে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ সিলেটের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়কালে এমপি হুছামুদ্দীন চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট বিভাগীয় কমিটির সভাপতি কে.এম. মিনহাজ উদ্দিন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসাইন, সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল হাকিম, কোষাধ্যক্ষ মাওলানা ইদ্রিস আহমদ জাকারিয়া, সিলেট জেলা কমিটির সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদ প্রমুখ।

মতবিনিময়কালে নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের অধিনে সারাদেশে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। এই প্রকল্পের অধিনে সারাদেশে প্রায় ৭৪ হাজার শিক্ষক কর্মরত আছেন। শিক্ষকদের কল্যাণে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প রাজস্ব খাতে নেয়ার জন্য আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপির সহযেগিতা কামনা করেন।