সিলেটবৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানী বিমান বন্দরের ম্যানেজারসহ ৪ জনের বিরুদ্ধে প্রবাসীর মামলা

Ruhul Amin
ফেব্রুয়ারি ২, ২০১৭ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে লন্ডন প্রবাসীর কাছ থেকে লাগেজের অতিরিক্ত ওজন ও লাগেজে অবৈধ মালামাল রক্ষিত আছে এমন ভয় দেখিয়ে ৭২ হাজার ৬শ’ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
মামলার আসামীরা হচ্ছে-বাংলাদেশ বিমানের ওসমানী বিমানবন্দরের লাগেজ সুপারভাইজার আব্দুল আজিজ, ওসমানী বিমানবন্দরের স্টেশন ম্যানেজার ওমর হায়াত, সিলেট মহানগর সিটিএসবি সদস্য বেলায়েত হোসেন ও ওসমানী বিমানবন্দরের লাগেজ ইনচার্জ হেদায়ত উল্লাহ।
এ ঘটনায় সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুজ্জামান হিরোর আদালতে বিমানের যাত্রীদের সাথে প্রতারণা ও হয়রানি করে কোটি টাকা আত্মসাৎতের এমন অভিযোগ এনে মঙ্গলবার দুপুরে লন্ডন প্রবাসী আফিকুল ইসলামের আত্মীয় ও নগরী শাহী ঈদগাহ এলাকার বাসিন্দা এডভোকেট সৈয়দ মহসিন আহমদ এ অভিযোগটি দায়ের করেন। যার সিআর মামলার নং-১৫। আদালতের বিচারক তার অভিযোগ আমলে নিয়ে আসামীদের প্রতি সমন জারি করেন। মামলার পরবর্তী শুনানী আগামী ২ মার্চ নির্ধারণ করা হয়েছে।
মামলার বাদী এডভোকেট সৈয়দ মহসিন আহমদ জানান, আদালত অভিযোগ আমলে নিয়ে ৪ আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়, গত ১৯ জানুয়ারী সিলেট ওসমানি বিমানবন্দরে হয়রানির শিকার হন সিলেট নগরের চৌকিদেখী ২০৩/৬ ইসলাম মঞ্জিলের বাসিন্দা লন্ডন প্রবাসী আফিকুল ইসলাম,শফিক মিয়া ও তার স্ত্রী আছিয়া খাতুন। এমনকি প্রবাসিদের ৩টি লাগেজে অতিরিক্ত ৩০ কেজি মালামাল রয়েছে জানিয়ে লাগেজ সুপার ভাইজার আব্দুল আজিজ ৭৫ হাজার টাকা নিয়ে ২৪শ’ টাকার রশিদ দিয়েছেন। প্রতি কেজি ২৫শ’ টাকা করে তারা প্রবাসী আফিকুল ইসলামের কাছ থেকে এ টাকাগুলো  নিয়েছেন। আর ৩টি লাগেজের অতিরিক্ত ওজন থাকায় লন্ডন প্রবাসী যাত্রীদেরকে দিয়েছেন ২৪শ’ টাকা আদায়ের রশিদ।