সিলেটবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাতির জনকের শোক র‍্যালীতে ছাত্রলীগের সংঘর্ষ

Ruhul Amin
আগস্ট ২৪, ২০১৭ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর আম্বরখানা এলাকায় শোক র‍্যালীর ব্যনারে দাড়ানো এবং সামনে অবস্থান করা নিয়ে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগের একই বলয়ের দু’টি পক্ষ। এসময় দুপক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট-পাটকেল ছোড়াছুড়িতে এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে নগরীর আম্বরখানা পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। এতে মিজান নামের এক ছাত্রলীগ কর্মীর মাথায় ইট পড়ে গুরুতর আহত হয়েছে। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা যায়- জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল ৩টায় নগরীর দর্শন দেউড়ি এলাকা থেকে শোক র‍্যালীর আয়োজন করে শহীন নুর হোসেন ব্লক যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ, সিলেট মহানগর (দর্শন দেউড়ি গ্রুপ)। র‍্যালী শুরু হয় পৌনে ৪টার দিকে। এতে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশফাক আহমদ। র‍্যালী শুরুর পরই ব্যনারে দাড়ানো এবং সামনে অবস্থান করা নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ বিষয়ক উপ সম্পাদক মইনুল ইসলাম ফয়সাল এবং সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মানের অনুসারীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট-পাটকেল ছোড়াছুড়িতে এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। আহত মিজান ছাত্রলীগের মইনুল ইসলাম এর অনুসারী বলে জানা যায়।

এ ব্যপারে কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ বিষয়ক উপ সম্পাদক মইনুল ইসলাম ফয়সাল বলেন- মিছিলে সহস্রাধিক মানুষ ছিলেন। র‍্যালী শুরু হওয়ার সাথে সাথে পিছনে পরে যাওয়া কিছু কর্মী দৌড়ে সামনে আসার চেষ্টা করলে কিছুটা উত্তেজনার সৃষ্টি হয়। এসময় পড়ে গিয়ে এক ছাত্রলীগ কর্মীর মাথা ফেটে যায়। তাকে এখন চিকিৎসা দেওয়া হচ্ছে।