সিলেটসোমবার , ৩০ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৬ ব্যবসায়ীসহ নিহত ৯

Ruhul Amin
অক্টোবর ৩০, ২০১৭ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৬ ব্যবসায়ীসহ ৯ জন নিহত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন এবং শিবপুর উপজেলায় নিহত হয়েছেন আরো তিনজন। জানাগেছে, সকাল ৭টার দিকে সদর উপজেলার মাধবদী থানার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় দুর্ঘটনা ঘটে। এতে সিলেটের বিয়ানী বাজারের ৬ ব্যবসায়ী নিহত হন।
নিহতরা হলেন, বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজাস্থ রুপসি ফ্যশনের সত্বাধিকারী রেজাউল করিম, মতিন ক্লথ ষ্টর এর জুবের আহমদ, সখ কসমেটিস এর সত্বাধিকারী খায়রুল বাসার খায়ের, ব্যবসায়ী ইকবাল আহমদ, বাবুল আহমদ ও গাড়ির ড্রাইবার বাবুল মিয়া।
এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন। নিহতদের সবাই বয়সে তরুণ। বিয়ানীবাজার জামান প্লাজায় তাদের ব্যবসা প্রতিষ্ঠান ছিল। আহতদের দুইজন হলেন, হাফিজ ক্লথ ষ্টোরের হাফিজ উদ্দিন ও জারী ফ্যাশনের দেলোয়ার হোসেন।
জানাযায়, টেকনাফ, উখিয়ায় ও কক্সবাজার থেকে ত্রাণ বিতরণ শেষে সিলেটে ফেরার পথে নরসিংদীতে বাস ও মাইক্রবাস সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
এদিকে পুলিশ জানায়, শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কাড়ারচর এলাকার মদিনা জুট মিলের সামনে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আরো তিনজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরো আটজন।