সিলেটশুক্রবার , ২৪ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে সিলেটে আনন্দ মিছিল অনুষ্ঠিত

Ruhul Amin
নভেম্বর ২৪, ২০১৭ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

গাউসিয়া তৈয়্যবিয়া,তাহেরিয়া পরিষদ,বাংলাদেশ সিলেট এর উদ্যোগে শুক্রবার বাদ জুমআ সোবহানীঘাট থেকে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)- এর আনন্দ মিছিল বের করা হয়।

আনন্দ মিছিলে নাত-এ রাসূল (দঃ) পরিবেশন কলে নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে, হযরত শাহ্ পরান (রহঃ)‘র মাজার জিয়ারত শেষে দরগাহে হযরত শাহ্ জালাল (রহঃ)‘র মাজারে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

গাউসিয়া তৈয়্যবিয়া,তাহেরিয়া পরিষদ, বাংলাদেশ এর সভাপতি মো. ছাদেকুর রহমান এর সভাপতিত্বে ও মুহাম্মদ ইলিয়াছ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিন সুরমার প্রবীন মুরব্বী বিশিষ্ট ব্যবসায়ী মো. লিলু মিয়া, মো. নিজাম উদ্দিন বাবুল, মো. হাশেম মিয়া, মো. মনসুর আহমদ, মো. গিয়াস উদ্দিন, মো. সুজাত মিয়া, মো. তুরু মিয়া, মো. নিজাম উদ্দিন, মো. ইসলামউদ্দিন, মো. মুকিত রহমান মইন, মাওলানা তুহিনুর রহমান শাহজাহান, মো. কবির আহমদ, মো. মাসুদ আহমদ, মো. মিজানুর রহমান, মাওলানা নুরুজ্জামান, মো. জাবেদ আহমদ, মাওলানা মো. উসমান আলী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বিশ্বের প্রেক্ষাপটে মহান ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) ও জশনে জুলুছ উদযাপনের বৈধতা ও উপকারিতার উপর আলোকপাত করেন। ১২ ই রবিউল আউয়াল রাষ্ট্রিয়ভাবে দিবসটি পালনের জন্য বক্তারা বাংলাদেশ সরকারের নিকট জোর দাবী জানান।

পরিশেষে মিলাদ শরীফ ও বিশ্বের নির্যাতিত মুসলিমদেরসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা করে মোনাজাতের মাধ্যমে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)‘র আনন্দ মিছিল সমাপ্ত হয় ।