শুক্রবার, ১৯ জানু ২০১৮ ১২:০১ ঘণ্টা

সিলেট-লন্ডন ফ্লাইট চালুর লক্ষ্যে ৪শ’ ৫০ কোটি টাকার প্রকল্প

Share Button

সিলেট-লন্ডন ফ্লাইট চালুর লক্ষ্যে ৪শ’ ৫০ কোটি টাকার প্রকল্প

সিলেট থেকে সরাসরি লন্ডন ফ্লাইট চালুর লক্ষ্যে ৪শ’ ৫০ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি।-বাসস

এছাড়া ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের রানওয়ের ওভার লে ৮ থেকে ১৪ ইঞ্চি পর্যন্ত বৃদ্ধি করে রানওয়ের শক্তিমাত্রা বৃদ্ধি এবং আরও ৬টি বোর্ডিং ব্রিজ স্থাপন করা হবে বলেও জানান তিনি।

 সিলেট রিপোর্ট: সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমান বন্দরের সভাকক্ষে গতকাল বৃহস্পতিবার কর্মকর্তাদের সাথে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী বলেন, যাত্রীদের কথা বিবেচনা করে ঢাকা-সিলেট রুটে বিমানের বিকেলে একটি ফ্লাইট চালু করা হবে। এছাড়াও ইউএস বাংলা ফেব্রুয়ারি থেকে বিকেলে ফ্লাইট চালু করবে। সিলেটের বিনিয়োগ ও বাণিজ্য সম্প্রসারণে সিলেট থেকে কার্গো পণ্য রপ্তানীর প্রয়োজনীয় ইকুইপমেন্টস সংগ্রহ করা হবে। সিলেটের প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত স্থানগুলোকে রক্ষা করে এগুলোকে ট্যুরিস্ট স্পট হিসেবে গড়ে তোলা হবে এবং কক্সবাজার সিলেট রুটে ফ্লাইট চালু করা হবে।

পরে মন্ত্রী বিমান বন্দরের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন।

সভায় বক্তব্য রাখেন মহিবুর রহমান মানিক এমপি, ইয়াহিয়া চৌধুরী এমপি, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান প্রমুখ।

এই সংবাদটি 1,022 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com