Sylhet Report | সিলেট রিপোর্ট | সিলেটে সতর্ক পুলিশ, নগরীতে সাঁজোয়া যান
বৃহস্পতিবার, ০৮ ফেব্রু ২০১৮ ০৩:০২ ঘণ্টা

সিলেটে সতর্ক পুলিশ, নগরীতে সাঁজোয়া যান

Share Button

সিলেটে সতর্ক পুলিশ, নগরীতে সাঁজোয়া যান

সিলেট রিপোর্ট:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ঘোষণা করা হয়েছে। ১০ বছরের আইনি প্রক্রিয়া শেষে দেয়া হবে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার এই রায়।

রায় ঘোষণার আগে ও পরে যে কোন ধরণের নাশকতা এড়াতে সারাদেশের মতো সিলেট নগরীতেও সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে নগরীর সকল গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ অবস্থান নিয়েছে। নগরীর রাস্তায় নেমেছে পুলিশের সাঁজোয়া যান।

রায় শুনতে আদালতে উপস্থিত হয়েছেন খালেদা জিয়া। আর কিছু সময়ের মধ্যেই ঘোষণা করা হবে রায়। এই রায় খালেদার বিপক্ষে গেলে মিছিল-মিটিং ও নাশকতামূলক কর্মকান্ডের মতো ঘটনা ঘটতে পারে- এমন আশঙ্কায় প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে এই বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

গতকাল বুধবার সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার জানান, সিলেট নগরীর জন্য ৪ প্লাটুন ও জেলার জন্য ২ প্লাটুন বিজিবি সদস্য প্রস্তুত রাখা হয়েছে। প্রয়োজন হলেই তাদের মাঠে নামানো হবে।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মুহম্মদ শামসুল আলম সরকার জানান, কেউ নাশকতা করার চেষ্টা করলে শক্ত হাতে তাদের দমন করা হবে। কোনো ছাড় দেওয়া হবে না।

এর আগে রায়কে কেন্দ্র করে বুধবার সকাল থেকে সিলেটের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ব্যাপক তল্লাশি চালায় পুলিশ ও র‍্যাব।

এই সংবাদটি 1,021 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com