শুক্রবার, ২৩ ফেব্রু ২০১৮ ০৮:০২ ঘণ্টা

তিন জেলায় সড়কে ঝরল নয় প্রাণ

Share Button

তিন জেলায় সড়কে ঝরল নয় প্রাণ

 
ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, ফেনী এবং নাটোরের গুরুদাসপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জনেরও বেশি। শুক্রবার সকালের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার উপজেলার চর হোসেনপুর এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। নিহতদের তাৎক্ষণিক নামপরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী শ্যামল ছায়া নামের বাস একটি বাইসাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠনো হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অন্যদিকে ভোর সাড়ে চারটার দিকে ফেনীর মুহুরীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছনুয়া এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। হতাহতদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ছনুয়ায় এলাকায় মহাসড়কের পাশে একটি পিকআপ পার্ক করা ছিল। ভোর সাড়ে চারটার দিকে চট্টগ্রামের দিকে যাওয়া একটি কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপটি উল্টে যায়। এতে তিনজন আহত হন। তাদের উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

আহত অন্যজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুল আলম জানান, কাভার্ডভ্যানটি একটি মিনি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে দুইজন নিহত হন।

এছাড়া বেলা একটার দিকে নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী নিহত হন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীলিপ কুমার দাস জানান, দুর্ঘটনার সময় মোটরসাইকেলের আরোহীরা ঘটনাস্থলেই নিহত হন। বাসটিকে আটক করা যায়নি।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে