রবিবার, ২৫ ফেব্রু ২০১৮ ১০:০২ ঘণ্টা

১৬ ঘন্টা পর দুর্ঘটনা কবলিত ট্রাক থেকে নিহত ২ জনের লাশ উদ্ধার

Share Button

১৬ ঘন্টা পর দুর্ঘটনা কবলিত ট্রাক থেকে নিহত ২ জনের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট :

প্রায় ১৬ ঘন্টা পর ছাতকে দুর্ঘটনা কবলিত ট্রাক থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হচ্ছে- দোয়ারাবাজার উপজেলার মোল্লাপাড়া গ্রামের ছিফত আলীর পুত্র আবুল হোসেন (২৫) ও সুনামগঞ্জের তেঘরিয়ার হাবিব আহমদ। আহত ট্রাক চালকের পরিচয় জানা যায়নি।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ছাতক-দোয়ারাবাজার সড়কের লক্ষীবাউর বেইলী ব্রীজ ভেঙ্গে পড়ে। এরপর ট্রাক চালককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলেও ট্রাকের অপর দুই যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার বেলা ৪টার দিকে ক্রেনের সাহায্যে তাদের লাশ বের করে আনা হয়। উদ্ধার অভিযান পরিচালনা কালে সেখানে মানুষের ব্যাপক ভিড় পরিলক্ষিত হয়।
এদিকে, ছাতকের উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, দোয়ারাবাজারের উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীর প্রতীক, ছাতকের ইউএনও নাসির উল্যাহ খান, দোয়ারার ইউএনও মহুয়া মমতাজ, সওজ সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম খান পুলিশ ও প্রশাসনের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
ছাতক থানার ওসি(অপারেশন) গোলাম মোস্তফা জানান, স্লইস গেইট নির্মাণের মালামাল ভর্তি একটি ট্রাক নিয়ে ছাতক-দোয়ারাবাজার সড়কের লক্ষীবাউর ব্রীজটি ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলে দুই জন নিহত হয়। আহত হয়েছে একজন। ব্রীজটি ধসে পড়ায় ছাতকের সাথে দোয়ারাবাজারে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এই সংবাদটি 1,005 বার পড়া হয়েছে