সিলেটমঙ্গলবার , ৭ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাবি থেকে ছিনতাইকারী আটক, পুলিশে হস্তান্তর

Ruhul Amin
মার্চ ৭, ২০১৭ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ছিনতাইকালে এক ছিনতাইকারীকে ধরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দিয়েছেন শিক্ষার্থীরা। পরে ঐ ছিনতাইকারীকে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সহকারী প্রক্টর প্লাবন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে কেন্দ্রীয় খেলার মাঠে খেলার সময় এক বহিরাগতের চলাফেরা দেখে সন্দেহ হয় শিক্ষার্থীদের। পরবর্তীতে শিক্ষার্থীদের দেখে দৌড় দিয়ে শাহপরান হলের পাশ্ববর্তী টিলাতে আশ্রয় নেয় সেই ছিনতাইকারী। শিক্ষার্থীরা সেখান থেকে খুঁজে বের করে তাকে উত্তম-মধ্যম দিয়ে প্রশাসনের হাতে তুলে দেয়। এসময় তার কাছে খেলার মাঠ থেকে চুরীকৃত একটি মোবাইল ফোন ও নেশাসামগ্রী পাওয়া যায়।
জসিম (১৭) নামের সেই ছিনতাইকারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে খেলার মাঠ থেকে এর আগে আরো বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়েছে। সেগুলো সে নয়াবাজারের একটি কম্পিউটার দোকানে তিনশ টাকায় বিক্রি করতো। সম্প্রতি মেয়েদের হলের সামনে থেকে ছিনতাইয়ের বেশ কয়েকটি ঘটনায় তাদের গ্রুপ জড়িত বলে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানায় সে।
সহকারী প্রক্টর প্লাবন চন্দ্র সাহা জানান, অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে জালালাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় তিনি শিক্ষার্থীদের ভূমিকার জন্য সাধুবাদ জানান।