আয়ূব করম আলীসহ সাথীদের মন্ত্রী মেননের ধন্যবাদ

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০১৭

আয়ূব করম আলীসহ সাথীদের মন্ত্রী মেননের ধন্যবাদ
ছাতক সংবাদদাতা :: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন- সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে সিলেট টু দুবাই আন্তর্জাতিক ফ্লাইট চালু করা হয়েছে। এতে সিলেটবাসী যাতায়াতের পথ আরো সুগম হয়েছে। তিনি বলেন, খালেদা জিয়া জঙ্গিদের সাথে আতাত করে ক্ষমতায় যেতে চায়, কিন্তু কখনো তার এ সপ্ন বাস্তবায়িত হবে না। দেশের মাটিতে এসব জঙ্গিদের ঠাইও হবে না।

তিনি আরো বলেন, সিলেটী প্রবাসী কর্তৃক গোবিন্দগঞ্জে হাসপাতাল স্থাপন করা একটি যুগান্তকারি পদক্ষেপ। এটি এখানে স্থাপিত হলে সুনামগঞ্জবাসী চিকিৎসাসেবায় আরো একদাফ এগিয়ে যাবে। বাসা-বাড়ি কিংবা কমিউনিটি সেন্টার স্থাপন না করে ব্রিজ একাডেমির চেয়ারম্যান আয়ূব করম আলীসহ তার সাথীরা হসপিটল স্থাপনের উদ্যোগ গ্রহন করায় সকলকে ধন্যবাদ জানান।

রবিবার দুপুরে  ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ব্রিজ একাডেমি অডিটোরিয়ামে গোবিন্দগঞ্জ হসপিটালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জমজম হেলথ কেয়ার লিমিটেড কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

এর আগে মন্ত্রী ব্রিজ একাডেমি সংলগ্ন পূর্ব পার্শ্বে গোবিন্দগঞ্জ হসপিটালের ফিতা কেটে আনুষ্ঠানিক ভাকে ভিত্তি প্রস্তর স্থাপন করেন। গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান, জমজম হেলথ কেয়ার লিমিটেডের ডাইরেক্টর আখলাকুর রহমানের সভাপতিত্বে ও এটি এম কয়েছ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বক্তব্য রাখেন- সুনামগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, জেলা সিভিল সার্জন অষুতোষ দাশ, জমজম হেলথ কেয়ার লিমিটেডের চেয়ারম্যান আইয়ূব করম আলী, ডাইরেক্টর কাজী আঙ্গুর মিয়া, ওমর আলী ও কাজী টুনু মিয়া, উপজেলা নিবাহী অফিসার আরিফুজ্জামান, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সাদাত লাহিন. সিলেট জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক কমরেড সিকন্দর আলী, সাংবাদিক তাপস দাস পুরকারস্থ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, আবুল লেইছ মোহাম্মদ কাহার. সাবেক চেয়ারম্যান সুন্দর আলী, সাবেক ব্যাংকার তৈয়ব আলী, প্রধান শিক্ষক আতাউর রহমান, আশিক মিয়া, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সাইফুল ইসলাম, অদুদ আলম ও মুরাদ হোসেন, মাওলানা কাজী আবদুস সামাদ, প্রধান শিক্ষক মোস্তাবুর রহমান মোস্তাকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে জঙ্গিবাদ সম্পর্কে  সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নট জঙ্গি ইন বাংলাদেশ।

এই সংবাদটি 119 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com