সিলেটসোমবার , ২০ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলন ২২ মার্চ, সাজ সাজ রব

Ruhul Amin
মার্চ ২০, ২০১৭ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

 সিলেট রিপোর্ট:  আওয়ামী লীগের সিলেট বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলন আগামী ২২ মার্চ , অনুষ্ঠিতব্য এ সম্মেলনকে ঘিরে সিলেট বিভাগের চার জেলা আওয়ামী লীগে বিরাজ করছে সাজ সাজ রব।
দীর্ঘ পনেরো বছর  ধরে ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের মধ্যেও দেখা দিয়েছে চাঙ্গা ভাব। সম্মেলন সফল করতে প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ নেতারা।
দলীয় সূত্র জানায়, সিলেট বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।
সূত্র জানায়, আগামী জাতীয় সংসদ ও সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর সিলেটে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে বিভাগীয় সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ সম্মেলন আয়োজন করতে আওয়ামী লীগের হাইকমান্ড থেকে দিকনির্দেশনা এসেছে বলে একটি সূত্র জানিয়েছে। নির্দেশনা অনুসারে প্রথমে ১৮ মার্চ বিভাগীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। পরবর্তীতে তারিখ পিছিয়ে ২২ মার্চ নির্ধারণ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘তৃণমূল প্রতিনিধি সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। এ অবস্থা ধরে রাখা গেলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয় নিশ্চিত করা সম্ভব হবে।’ ২২ মার্চের সম্মেলনে আলিয়া মাদরাসা মাঠ জনসমুদ্রে পরিণত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।