সিলেটমঙ্গলবার , ২৮ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে পুলিশের অভিযানে অস্ত্রসহ এক ব্যক্তি আটক

Ruhul Amin
মার্চ ২৮, ২০১৭ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
গোলাপগঞ্জে পুলিশের অভিযানে ছিনতাইকারী লায়েক অস্ত্রসহ আটক।  গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় পুরান বাজার এলাকার ছানোহর আলীর পুত্র লায়েক আহমদ (২৭) কে তার নিজ এলাকা থেকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুস্তাফিজুর রহমানের নির্দেশে মডেল থানার অফিসার ইনচার্য একেএম ফজলুল হক শিবলীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর আবু নাসের ও এসআই মৃদুল কুমার ভৌমিক সহ একদল চৌকশ পুলিশ দু’ভাগে বিভক্ত হয়ে রায়গড় পুরান বাজার  এলাকা ঘিরে অভিযান চালায়।

এ সময় ধৃত ছিনতাইকারী লায়েক পুলিশের উপস্থিতি টের পেয়ে তার নিজ বাড়ির আঙিনার দেয়াল টপকে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। তখন পুলিশ তাকে ঝাপটে ধরে। ঘটনাস্থলে তাকে প্রাথমিক অবস্থায় ব্যাপক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তার স্বীকারোক্তির ভিত্তিতে তার বসত বাড়ির পূর্ব দক্ষিণ কোণায় টয়লেটের ভাঙা স্লাবের ভেতর থেকে লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি পাইপ গান ও এক রাউন্ড তাজা কার্তোজের গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় দ্রুত বিচার আইন ২০০২ সংশোধনী ২০০৯ সহ নারী ও শিশু নির্যাতন সহ মোট ৭টি মামলা রয়েছে।

উলে­খ্য গত ২৮ ফেব্রুয়ারি উপজেলার ফুলবাড়ী পূর্বপাড়া স্বপ্নীল কলাভাগ এলাকায় দুর্বৃত্তের দেয়া বিষ মেশানো খাদ্য খেয়ে বিষক্রিয়ায় মুশফিকুর রহমান লুকুছ (৬০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়।

পুলিশ এই ঘটনায় ৩ ডাকাতকে গোলাপগঞ্জ চৌমুহনী থেকে অস্ত্রসহ আটক করে আদালতে প্রেরণ করে। এই ঘটনায় আটককৃত ডাকাতরা আদালতে ১৬৪ জবানবন্দিতে ধৃত লায়েক জড়িত ছিল বলে স্বীকার করে।

পুলিশসূত্রে জানা যায়, সে দীর্ঘদিন থেকে ঢাকাদক্ষিণ বিয়ানীবাজার বাইপাস, আছিরখাল রোড সহ  উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতি, দিনে দুপুরে ছিনতাই ও নানা অপকর্মের সাথে জড়িত ছিল।

এ ঘটনার ব্যাপারে সাংবাদিকদের সাথে পুলিশের প্রেস ব্রিফিং কালে উপস্থিত ছিলেন এএসপি (প্রভিশনাল) ছাদিয়া সাবরিনা চৌধুরি, গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুস্তাফিজুর রহমান, এসআই মঞ্জুরুল ইসলাম, এসআই মাহবুবুর রহমান, এএসআই মো. জাকির হোসেন, এএসআই শংকর চন্দ্র দেব প্রমূখ।