সিলেটবুধবার , ২৯ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে ২০ জনের মনোনয়ন বাতিল

Ruhul Amin
মার্চ ২৯, ২০১৭ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ ও সাধারণ কাউন্সিলর পদে ১৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন সংশিষ্ট রিটার্নিং কর্মকর্তারা। সোমবার পৌরসভায় মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ১০০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন, জাসদ মনোনীত মেয়র প্রার্থী শমশের আলম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আমান উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী বদরুল হক। কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মারুফ আহমদ, সুমন আহমদ, আমির হোসেন, আফজাল হোসেন, ২নং ওয়ার্ডে ওয়াহিদুর রহমান টিপু ও সাইফুল আলম, ৩নং ওয়ার্ডে মানিক আহমদ ও এনামুল হক, ৪নং ওয়ার্ডে আবু বক্কর সিদ্দিক, ওয়াহিদুজ্জামান টিটন ও মো. হাবিবুর রহমান, ৫নং ওয়ার্ডে কোন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয় নি, ৬নং ওয়ার্ডে সজল উদ্দিন, ৭নং ওয়ার্ডে আকতারউজ্জামান, ৮নং ওয়ার্ডে আলম হোসেন ৯নং ওয়ার্ডে শাহজান কবির, শাহজানুল ইসলাম লায়েক, শিফিক উদ্দিন।
জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মনির হোসেন বলেন, মেয়র পদে ৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৭ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল হওয়া প্রার্থীরা মনোনয়ন ফিরে পেতে ৩ দিনের মধ্যে তাদের সিলেট জেলা নির্বাচন অফিসে যোগাযোগ করে আপিল করতে পারবেন।