দিরাই-শাল্লা আমজনতার মানববন্ধন

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৭

দিরাই-শাল্লা আমজনতার মানববন্ধন

সিলেট রিপোর্ট : দিরাই ও শাল্লার চাপতি, বরাম, টাঙ্গুয়ার হাওর সহ সুনামগঞ্জ জেলা এবং সিলেট বিভাগের বিভিন্ন উপজেলার বোরো ধান অকালে পানিতে তলিয়ে যাওয়ায় ও সিলেট বিভাগকে দুর্গত এলাকা ঘোষণার দাবীতে গতকাল ৯ এপ্রিল রোববার বেলা ২টায় নগরীর জেলা পরিষদের সামনের রাস্তায় দিরাই-শাল্লা আমজনতার উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
বাংলাদশ সুপ্রিম কোর্টের আইনজীবী, আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য মোঃ আব্দুল মোনেম চৌধুরী এডভোকেটের সভাপতিত্বে ও অবসর প্রাপ্ত সেনা সার্জেন্ট ও মহানগর কৃষকলীগ সদস্য মোঃ আবুল হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট বিভাগ গণদাবী ফোরামের সভাপতি এডভোকেট শামীম হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা মানিক মিয়া, এডভোকেট মির্জা হোসেন, সোহেল আহমদ, সুয়েব লস্কর, ফারুক আহমেদ, শ্রমিক লীগ নেতা রোকন মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে পিআইসি/ ঠিকাদার ও পানি উন্নয়ন বোর্ড সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দুর্নীতির বিষয় তদন্ত পূর্বক বিহিত ব্যবস্থা গ্রহণের দাবী জানান। বক্তারা সুনামগঞ্জ জেলা সহ সিলেট বিভাগের ক্ষতিগ্রস্ত উপজেলার কৃষক ও গৃহস্থদের ক্ষতিপূরণ সহ দিরাই-শাল্লা তথা চাপতি, বরাম, টাঙ্গুয়ার হাওর সহ সিলেট বিভাগকে দুর্গত এলাকা ঘোষণার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে জোরদাবী জানান।

এই সংবাদটি 116 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com