সিলেটবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট বিএনপির প্রত্যাশা , ফিরবেন ইলিয়াস আলী

Ruhul Amin
এপ্রিল ২০, ২০১৭ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বিএনপির সাবেক

কেন্দ্রীয়

সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ইলিয়াস আলী ‘নিখোঁজ’ হওয়ার পাঁচ বছর পেরিয়েছে গত সোমবার। সময়ের ¯্রােত যতো গড়িয়েছে, ইলিয়াসের সন্ধান দাবিতে বিএনপির আন্দোলনও ততোই স্তিমিত হয়ে পড়েছে। তবে আরও একবার ইলিয়াসের জন্য রাজপথে আওয়াজ তুলতে চায় বিএনপি। তাঁর সন্ধান দাবিতে শিগগিরই সিলেটে ‘বড় সমাবেশ’ করার পরিকল্পনা নিয়ে এগুচ্ছে জেলা ও মহানগর বিএনপি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ইলিয়াস আলীর সন্ধান দাবিতে সিলেটে বড় সমাবেশ করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করছেন জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতারা। এ বিষয়ে কথা বলতে গত মঙ্গলবার ঢাকায় গেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

বিএনপিদলীয় সূত্র জানিয়েছে, সিলেট বিএনপির এ তিন শীর্ষ নেতা দলের কেন্দ্রীয় নেতাদের সাথে সমাবেশের বিষয়ে কথা বলবেন। তারা চাইছেন, ইলিয়াস আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ‘গুম হওয়া’ নেতাকর্মীদের সন্ধান দাবিতে সিলেটে বড় আকারের সমাবেশে কেন্দ্রীয় কয়েকজন নেতার উপস্থিতি। এজন্য কেন্দ্রের দেওয়া নির্দেশনা অনুসারেই সমাবেশের তারিখ ও স্থান নির্ধারণ করা হবে।