সিলেটবুধবার , ১৭ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট বিভাগের দাওরা উত্তীর্ণদের জন্য লন্ডনপ্রবাসীর পুরস্কার ঘোষণা

Ruhul Amin
মে ১৭, ২০১৭ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: কওমী মাদরাসার বোর্ড সমুহের সম্মিলিত প্রতিষ্ঠান ’আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কাওমীয়া বাংলাদেশ এর অধীনে চলমান দাওরায়ে হাদীস (মাস্টার্স সমমান) সিলেট বিভাগের পরীক্ষায় উর্ত্তীণদের জন্য পুরুস্কার ঘোষণা করা হয়েছে। পুরস্কারের সর্বমোট পরিমান একলক্ষ পঁয়তাল্লিশ হাজার (১,৪৫০০০) টাকা।
জানাগেছে, আল-হাইয়াতুল উলয়ার অধীনে দাওরায়ে হাদীসের কেবলমাত্র সিলেট বিভাগের পরীক্ষার্থীদের মধ্যে যারা প্রথমস্থান অধিকার করবে তাদেরকে ৫০ হাজার টাকা, ২য় স্থান অধিকারিকে ৪০ হাজার টাকা এবং ৩য় স্থান অধিকারীকে ৩০ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষণা করা হয়েছে। ফলাফল শেষে খলিফায়ে মাদানী আল্লামা শাহ আহমদ শফীর মাধ্যমে এই ’কওমী পুরস্কার’  করা হবে বলে জানাগেছে।
অপর দিকে শুধু সিলেট কেন্দ্রিক আযাদ দ্বীনী এদারা বোর্ডের দাওরার পরীক্ষার্থীগনের মধ্যে যারা ১ম থেকে ৫ম পর্যন্ত অধিকার করবেন তাদের জন্য ৫ হাজার টাকা করে প্রদান করা হবে। তবে একই ব্যক্তি একাদিকবার পুরস্কার পাবেননা। আযাদ দ্বীনী এদাবায়ে তালিম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব ও সুনামগঞ্জ মাদানিয়ার মুহতামিম মাওলানা শায়খ আব্দুল বছির সিলেট রিপোর্টকে এই তথ্য নিশ্চিত করেছেন। পরীক্ষার ফলাফল প্রকাশের পরে এব্যাপারে এদারার ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা শায়খ আব্দুল বছির, মাওলানা ইউছুফ আহমদ খাদিমানী ও এদারার সদস্য মাওলানা জমির উদ্দীনের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
সিলেট রিপোর্ট/সু-আবা/রুন-১৭-০৫-২০১৭