সিলেটরবিবার , ২৮ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাট পৌরসভার ভবানীগঞ্জ বাজার রাস্তার সংস্কার কাজ শুরু

Ruhul Amin
মে ২৮, ২০১৭ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা :

কানাইঘাট পৌরসভার সুরমা নদীর পূর্ব পারের খেয়াঘাট বাস স্ট্যান্ড হইতে ভবানীগঞ্জ বাজার পর্যন্ত রাস্তার সংস্কার কাজ ব্যক্তি উদ্যোগে শুরু হয়েছে।

স্থানীয়রা জানান, উক্ত রাস্তা দিয়ে পৌরসভা, সাতবাঁক ইউপি ও লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মানুষ যানবাহন করে যাতায়াত করতেন। কিন্তু রাস্তাটির বেহাল দশা এবং গৌরিপুর, লক্ষীপুর- সুরমা ডাইকে বিপজ্জনক ভাঙ্গন দেখা দিলে দীর্ঘদিন ধরে তারা কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিনকে পৌরসভার অংশের ভাঙ্গাচুরা রাস্তার সংস্কারের জন্য এলাকাবাসী এবং পৌরসভার পাশর্^বর্তী সাতবাঁক ইউপির সর্বস্তরের মানুষ দাবী জানিয়ে আসছিলেন।

কিন্তু পৌর কর্তৃপক্ষ উক্ত রাস্তার সংস্কার কাজ শুরু না করায় পৌরসভার ২নং ওয়ার্ডের লোকজন ও উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, সাতবাক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলার শরিফুল হক প্রায় ২ লক্ষ টাকা সংগ্রহ করে উক্ত রাস্তা সংস্কারের কাজ শুরু করেছেন।

শনিবার রাস্তার ক্ষতিগ্রস্ত অংশে মাটি ভরাট এবং পাকা ও ইটসলিং এর কাজ শ্রমিক দিয়ে শুরু করা হয়। সাতবাঁক ইউপির চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ ও পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলার শরিফুল হক জানিয়েছেন, আমরা দীর্ঘদিন ধরে উক্ত রাস্তার পৌরসভার অংশটুকু কাজ করার জন্য মেয়র নিজাম উদ্দিনকে বার বার অনুরোধ করার পরও তিনি কাজ শুরু করেননি।

সম্প্রতি এলাকাবাসীর উদ্যোগে উক্ত রাস্তার সংস্কার কাজ শুরু করার জন্য মেয়র নিজাম উদ্দিনকে আহ্বান জানিয়ে জনসভা হলেও তিনি কোন ধরনের উদ্যোগ নেননি। ফলে বাধ্য হয়ে এলাকাবাসী তাদের অর্থ দিয়ে রাস্তার ভাঙ্গা অংশ মেরামত শুরু করেছেন।

রাস্তার সংস্কার মূলক কাজের শুভ উদ্বোধন করেন, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলার শরিফুল হক, ৬নং ওয়ার্ড কাউন্সিলার মাও. ফখর উদ্দিন, সাতবাঁক ইউপি সদস্য আব্দুন নুর মেম্বার, ছাব্বির আহমদ মেম্বার, রইছ উদ্দিন মেম্বার, মামুন মেম্বার।